May 29, 2020

কুলাউড়ার হাজীপুরে জেলা যুবদল নেতা শেখ নিজামুর টিপুর খাদ্য সহায়তা বিতরণ

কুলাউড়া প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে মহামারি করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন মৌলভীবাজার জেলা যুবদলের সদস্য ও কুয়েত রাজ্য বিএনপির আহবায়ক কমিটির সদস্য শেখ নিজামুর রহমান টিপু। তিনি তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে তিন দফায় হাজিপুর ইউনিয়নের ছয়টি ওয়ার্ডে ২৬৫ পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে উপহার সামগ্রী প্রদান করেন। শনিবার বিকেলে স্থানীয় পীরের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সহায়তা বিতরণ করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির সাবেক সদস্য, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট আবেদ রাজা।
এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা বিএনপির প্রচার সম্পাদক শেখ শহীদুল্লাহ, উপজেলা শ্রমিকদলের সভাপতি সিরাজ উদ্দিন ভলু, উপজেলা ছাত্রদল নেতা সাইফুর রহমান ,উপজেলা শ্রমিকদল নেতা রুহুল আমিন, হাজীপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার, তরুন সংগঠক লিমন, ফাহিম ও অভি সহ হাজীপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।
জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট আবেদ রাজা বলেন, বৈশ্বিক করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দূর্যোগের মুহুর্তে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান বিএনপির প্রতি যে নির্দেশনা দিয়েছেন নিম্ন আয়ের মানুষের পাশে থাকার জন্য কুলাউড়ায়ও উপজেলা বিএনপি ধারাবাহিক খাদ্য সহায়তা বিতরণের জন্য একটি প্যাকেজ ঘোষণা করেছে। এরই ধারাবাহিকতায় হাজীপুর ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে এগিয়ে আসার জন্য প্রবাসী বিএনপি নেতা ও জেলা যুবদল নেতা শেখ নিজামুর রহমান টিপুকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।
উল্লেখ্য, প্রবাসী বিএনপি নেতা ও জেলা যুবদল নেতা শেখ নিজামুর রহমান টিপু স্থানীয় কানিহাটি উচ্চ বিদ্যালয়ে বৃত্তি দেওয়ার মাধ্যমে হাজীপুর ইউনিয়নে বিভিন্ন সামাজিক কার্যক্রম শুরু করেন। এছাড়া বিভিন্ন দূর্যোগের সময় বিশেষ করে গত কয়েকটি বন্যায় ইউনিয়নের ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থেকে সহযোগিতা করেছিলেন। পাশাপাশি ইউনিয়নের বিভিন্ন এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প করে বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ