May 28, 2020

জুড়ীতে আদর্শ দরিদ্র তহবিলের খাদ্য সামগ্রী বিতরণ

আল আমিন আহমদঃ মৌলভীবাজারের জুড়ীতে আদর্শ দরিদ্র তহবিল, নয়াবাজার ও জুড়ী উপজেলা ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্ট ইউকে-এর যৌথ অর্থায়নে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) সকাল ৯ টায় নয়াবাজার আহমদিয়া ফাজিল মাদ্রাসা মাঠে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ২৭২ পরিবারের মাঝে ৮ কেজি চাল, ২ লিটার তেল, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ ও ১ কেজি ময়দাসহ মোট ১৮ কেজি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও ১০০ পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

উপস্থিত ছিলেন আদর্শ দরিদ্র তহবিলের সভাপতি ও নয়াবাজার ফাজিল মাদরাসার অধ্যক্ষ হযরত মাওঃ লিয়াকত আলী খান, ষোলপনি ঈদগাহের ইমাম ও আদর্শ দরিদ্র তহবিল এর সহ সভাপতি মাওঃ সায়েম উদ্দিন, আদর্শ দরিদ্র তহবিলের কোষাধ্যক্ষ ও নয়াবাজার আহমদিয়া ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক জনাব লুৎফর রহমান, আদর্শ দরিদ্র তহবিলের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসাইন, আদর্শ দরিদ্র তহবিলের সহ সাধারণ সম্পাদক ও হোছন আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ বদরুল ইসলাম, ইউপি সদস্য কবির আহমদ, নয়াবাজার আদর্শ শিশু শিক্ষা একাডেমির শিক্ষক নোমান আহমদ, আব্দুল হাই, মিসবাহ উদ্দিন প্রমুখ।

সর্বশেষ সংবাদ