May 29, 2020

জুড়ীতে বাড়ি বাড়ি সহায়তা নিয়ে ইউএনও অসীম চন্দ্র বণিক

জুড়ী প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে করোনা পরিস্থিতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্য ও আর্থিক সহায়তায় প্রথম ধাপের খাদ্য সহায়তা নিয়ে প্রান্তিক এলাকায় দুঃস্থ মানুষের বাড়ি বাড়ি যাচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক। রোববার (২৯ মার্চ) দিনব্যাপী উপজেলার ৬টি ইউনিয়নের পাঁচশ দুঃস্থদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় ইউএনও’র সাথে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সূত্র জানায়, সরকার প্রদত্ত খাদ্য সহায়তা ৫ টন চাল ও নগদ ৫০ হাজার টাকা জেলা প্রশাসক কার্যালয় থেকে বরাদ্দ করা হয়। উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের করা তালিকানুযায়ী একদম প্রান্তিক এলাকার নিম্ন আয়ের মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রত্যেক পরিবারকে সচেতন থেকে হাত ধোয়ার জন্য ১টি করে সাবানও দেওয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক জানান, উপজেলার নিম্ন আয়ের পাঁচশ জনকে ১০ কেজি করে চাল ও নগদ একশ টাকা করে প্রদান হয়েছে। তাছাড়া বিভিন্ন ইউনিয়নের প্রান্তিক এলাকায় নিজে উপস্থিত হয়ে এই কাজ করার পাশাপাশি পর্যবেক্ষণ করছি। এই কাজটি করা এ সময় অত্যন্ত জরুরী। সংকটময় মুহুর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরাও মানুষের সহযোগিতায় এগিয়ে আসতে হবে।

সর্বশেষ সংবাদ