May 28, 2020

রাত ৮টার পর দোকান খোলায় কুলাউড়ায় ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

কুলাউড়া প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়ায় সরকারি আদেশ অমান্য করে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে উপজেলার রবিরবাজার ও চৌধুরীবাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে পরিচালিত অভিযানে ৫ টি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ১৮ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া থানার অফিসার ইনর্চাজ মো. ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী, ইউএনওর অফিস সহকারী মাহবুব মুকুলসহ কুলাউড়া থানা পুলিশের সদস্যরা।
অভিযানে করোনা ভাইরাস প্রতিরোধে বাজারের ফার্মেসী ও দোকানগুলোতে ক্রেতাদের ৩ ফুট দূরত্ব নিশ্চিতের লক্ষে গোল চিহ্ন একে দেন ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী ও অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, সরকারি নির্দেশনা অমান্য করায় এই জরিমানা আদায় করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। এছাড়া সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতনতামূলক ক্যাম্পেইন করা হয়।
উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাস ইস্যুতে রাত ৮টার মধ্যে দোকানপাট বন্ধের ঘোষণা দেয় সরকার। আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে বাংলাদেশ শ্রম আইন-২০০৬ অনুসারে শাস্তি দেওয়ার বিধান রয়েছে।

সর্বশেষ সংবাদ