April 1, 2020

করোনা মোকাবেলায় কুলাউড়ায় জীবানুনাশক ছিঁটালো ফায়ার সার্ভিস

কুলাউড়া প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে কুলাউড়া শহরকে নিরাপদ রাখতে জীবানুনাশক ব্লিচিং পাউডার ছিঁটালো ফায়ার সার্ভিস। এতে সহযোগিতা করে পুলিশ প্রশাসন ও কুলাউড়া পৌরসভা।
বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে পৌর এলাকার প্রধান প্রধান সড়কে এ কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় সার্বিক সহযোগিতায় মাঠে ছিলো সেনাবাহিনীর একটি টিম ও কুলাউড়া থানা পুলিশের একটি টিম।

সরেজমিন দেখা যায়, কুলাউড়া পৌর শহরের প্রধান সড়কসহ পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রধান প্রধান সড়কে ও সরকারি অফিস, উপজেলা প্রশাসন কমপ্লেক্স, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, হাসপাতালের আইসোলেশন ইউনিট, হাসপাতালের ডাক্তারদের কোয়ার্টার, হাসপাতালের সম্মুখভাগ, কুলাউড়া থানা, রেলস্টেশন, শহরের প্রধান প্রধান মসজিদ প্রাঙ্গণ, বিপনী বিতান ও জনগুরুত্বপূর্ণস্থানে ফায়ার সার্ভিসের সদস্যরা জীবানুনাশক ব্লিচিং পাউডার ছিঁটাচ্ছেন।
এসময় তদারকিতে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, পৌর মেয়র মো. শফি আলম ইউনুছ, কুলাউড়া থানার অফিসার ইনর্চাজ মো. ইয়ারদৌস হাসান, ওসি তদন্ত সঞ্জয় চক্রবর্ত্তী, ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. বেলায়েত হোসেন প্রমুখ।
ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. বেলায়েত হোসেন জানান, ৪৩০০ লিটার করে মোট ৮৬০০ লিটার জীবানুনাশক ব্লিচিং পাউডার ছিঁটানো হয়েছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে।
এ সময় জরুরী প্রয়োজন ছাড়া জনসাধারণকে বাইরে ঘোরাফেরা না করার অনুরোধ জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী।

সর্বশেষ সংবাদ