March 31, 2020

করোনা ভাইরাস- চতুর্থ দিনের মতো শুভসংঘ কুলাউড়া’র লিফলেট বিতরণ

কুলাউড়া প্রতিনিধিঃ “করোনা ভাইরাস-এ আতঙ্কিত না হয়ে আসুন সচেতন হই” এ শ্লোগানে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় শীর্ষক সচেতনতামূলক লিফলেট বিতরণের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে কালের কণ্ঠ শুভসংঘ কুলাউড়া শাখা এ কার্যক্রম অব্যাহত রেখেছেন।
চতুর্থ দিনের মতো বুধবার (১৮ মার্চ) বিকেলে কুলাউড়া জংশন স্টেশনে উপস্থিত হয়ে আন্তঃনগর পারাবত ট্রেনের যাত্রী, স্টেশনে অপেক্ষামান যাত্রীদের হাতে হাতে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। পাশাপাশি শহরের স্টেশন রোড এলাকায় সাধারণ পথচারী, গাড়ি চালক ও রিকশা চালকদের হাতেও কয়েক শতাধিক সচেতনতামূলক লিফলেট প্রদান করা হয় এবং সচেতন থাকার জন্য কাউন্সিলিং করা হয়। শুভসংঘের বন্ধুদের সাথে একাত্মতা পোষণ করে লিফলেট বিতরণ কার্যক্রমে অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ টি এম ফরহাদ চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া স্টেশন মাস্টার মো. মুহিব উদ্দিন আহমদ, শুভসংঘের উপদেষ্ঠা ও জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি এম মছব্বির আলী, কালের কণ্ঠ প্রতিনিধি ও শুভসংঘের উপদেষ্ঠা মাহফুজ শাকিল, শুভসংঘের উপজেলা শাখার সভাপতি উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মহি উদ্দিন রিপন, যুগ্ম সম্পাদক কামরান আহমদ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান সুজন, সদস্য শাকিল আহমদ প্রমুখ।
শুভসংঘের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী বলেন, সারাদেশ ব্যাপী করোনা প্রতিরোধে মানুষকে সচেতন থাকার জন্য সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। সকল শ্রেণী-পেশার মানুষের কাছে সচেতনতার বাণী পৌঁছে দিতে প্রশাসনের পাশাপাশি কুলাউড়া শুভসংঘের এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। এসময় তিনি স্টেশনে অবস্থানরত সকল যাত্রী ও সর্বসাধারণকে করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার আহ্বান জানান।

শুভসংঘ কুলাউড়া শাখার সভাপতি উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলাম জানান, করোনা ভাইরাসে প্রতিরোধে সচেতনতার জন্য আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে ইতোমধ্যে পাঁচ সহস্রাধিক লিফলেট বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ বাজার, হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, বাসস্ট্যান্ড, সিএনজি স্ট্যান্ড, গাড়ি চালক, পথচারীসহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে আরো কয়েক হাজার লিফলেট বিতরণ এবং জনসচেতনতার জন্য কাউন্সিলিং করা হবে।

সর্বশেষ সংবাদ