January 19, 2020

কুলাউড়ায় শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

কুলাউড়া প্রতিনিধি : কুৃলাউড়া উপজেলা যুবলীগের উদ্যোগে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর অধিনায়ক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন পালন করা হয়েছে। জন্মদিন পালন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুুষ্টিত হয়েছে। ৪ ডিসেম্বর বুধবার রাত ৮টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আয়োজিত আলোচনা  সভায় উপজেলা যুবলীগের সভাপতি মো. আব্দুস শহীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুজের পরিচালনায়
প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু। এসময়
বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জেলা পরিষদের সদস্য মো. আব্দুল মানিক, উপজেলা আওয়ামীলীগ নেতা অরবিন্দু ঘোষ বিন্দু, ফজলুল হক ফজলু, সি.এম জয়নাল আবেদীন, গৌরা দে, খোরশেদ আলী, জেলা তাতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী চৌধুরী তরিক প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা সদস্য বদরুল ইসলাম বদর। এসময় নবগঠিত উপজেলা যুবলীগের বিভিন্ন পদের দায়িত্বশীলরা উপস্হিত ছিলেন। দোয়া পরিচালনা করেন থানা মসজিদের ইমাম আব্দুস সালাম।
শেখ ফজলুল হক মনি ১৯৩৯ সালের ৪ ডিসেম্বর টুঙ্গিপাড়ায় শেখ পরিবারে তার জন্মগ্রহন করেন। পিতা মরহুম শেখ নূরুল হক বঙ্গবন্ধুর নিকটতম আত্মীয় ও ভগ্নিপতি। মা শেখ আছিয়া বেগম বঙ্গবন্ধুর বড় বোন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ঘাতকের বুলেটে নিহত হন শেখ মনি। শেখ ফজলুল হক মনি ঢাকা নবকুমার ইন্সটিটিউট থেকে মাধ্যমিক ও জগন্নাথ কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করার পর ১৯৬০ সালে বরিশাল বিএম কলেজ থেকে বিএ ডিগ্রি লাভ করেন।

সর্বশেষ সংবাদ