December 12, 2019

কুলাউড়ায় ৯বছরের স্কুলছাত্রী ধর্ষণের শিকার

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়ায় টিলায় চরানো গরু আনতে গিয়ে ১৬ বছর বয়সী এক কিশোর কর্তৃক ৯ বছর বয়সী এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নির্যাতিতা স্কুলছাত্রীর মা বাদী হয়ে ধর্ষক সফর আলীকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর দুই শিক্ষার্থী (বান্ধবী) বিকেল ৫টার দিকে গরু আনতে বাড়ির পাশে একটি টিলায় যায়। সেখানে আগে থেকে অবস্থান করা স্থানীয় বাসিন্দা আব্দুর রহিমের ছেলে সফর আলী নামে এক কিশোর তাদের পথরোধ করে। এসময় নির্যাতিতার বান্ধবীকে ভয় দেখিয়ে তাড়িয়ে দেয় কিশোর। পরে ওই শিশুটিকে জোরপূর্বক নির্জন এলাকায় নিয়ে ধর্ষণ করে কিশোর সফর আলী। শিশুটি এ ঘটনার বিষয়টি বাড়িতে এসে তার মাকে জানায়। পরে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে ওই শিশুটিকে উদ্ধার করে সন্ধ্যার দিকে পুলিশকে অবগত করে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
নির্যাতিতার মা জানান, আমার ছোট মেয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে হেঁটে বাড়ি ফিরতে দেখে কি হয়েছে জানতে চাই। তখন আমার মেয়ে বলে টিলায় ওঠার পর সফর আলী আমাকে মুখ চেপে ধরে খারাপ কাজ করে। রাতে আমি স্থানীয় মেম্বারকে জানাই। পরে পুলিশ খবর পেয়ে আমার মেয়েকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান বলেন, এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে মামলা করেছেন। ধর্ষককে গ্রেফতার করতে পুলিশের দুটি টিম ওই এলাকায় অবস্থান করছে।

সর্বশেষ সংবাদ