October 22, 2019

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন কুলাউড়ার রিজন

বিশেষ প্রতিনিধি : সাংগঠনিক দক্ষতা, সমাজ সেবা এবং ব্যবসা বানিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯ পেলেন কুলাউড়ার ইকবাল হোসেন রিজন।

৫ অক্টোবর শনিবার বিকেলে ঢাকার সেগুনবাগিচা কেন্দ্রীয় কচি-কাঁচার মেলার কনফারেন্স হলে সাউথ এশিয়া কালচারাল ফোরাম কতৃক আয়োজিত অনুষ্টানে তাকে এই সম্মাননায় ভুষিত করা হয়। বিচারপতি সৈয়দ আবু কাওছার মো: দবিরের সভাপতিত্বে ও সাউথ এশিয়া স্যোসাল কালচারাল ফোরামের মহাসচিব এম এইচ আরমান চৌধুরীর উপস্থাপনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন সুপ্রিম কোর্টের বিচারপতি সিকন্দার মকবুল হক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক ভারপ্রাপ্ত সচিব ডা: মোহাম্মদ জাকারিয়া, অর্থ মন্ত্রনালয় অতিরিক্ত সচিব পীরজাদা সহিদুল হারুন, আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার উপ-পুলিশ কমিশনার কবি নুরুল ইসলাম বিপিএম।

কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের নর্তন গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আমেরিকা প্রবাসী মো: লেবু মিয়ার ছোট ছেলে  ইকবাল হোসেন রিজন শৈশব থেকেই সমাজের উন্নয়ন কর্মকান্ডে নিজেকে আজ অবধি নিয়োজিত রেখেছেন। টানা তৃতীয় বারের মত আমতলাবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তাছাড়া তিনি মৌলভীবাজার চেম্বার অব কমার্সের সদস্য, প্রতিশ্রুতি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন কুলাউড়া’র সাংগঠনিক সম্পাদক, অনলাইন পোর্টাল “রিয়েল টাইমস ৭১” এর বিশেষ প্রতিনিধি, রাউৎগাঁও যুব সমাজের সাধারণ সম্পাদক, মর্নিং স্টার কিন্ডার গার্ডেন রাউৎগাঁও এর ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক এবং এশিয়া একাদশ রাউৎগাঁও এর বোর্ড চেয়ারম্যান হিসেবে  দায়িত্ব পালন করে যাচ্ছেন। ইকবাল হোসেন রিজন এ এ্যাওয়ার্ড পাওয়ায় তার প্রতিক্রিয়ায় বলেন এ্যাওয়ার্ডটি তাকে আরও সামাজিক কর্মকান্ডে নিজেকে জড়ানোর অনুপ্রেরনা হিসেবে কাজ করবে এবং তিনি সমাজ সেবা সহ মানুষের কল্যাণে সারা জীবন কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন ।

সর্বশেষ সংবাদ