October 22, 2019

কুলাউড়ায় কিশোর সুলেমান হত্যাকান্ড প্রধান আসামী রেদোয়ানকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে গ্রেফতার

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের আলোচিত কিশোর সুলেমান (১৩) কে পিটিয়ে হত্যার ঘটনার মুল হোতা রেদোয়ান মিয়া (২৫) কে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে গ্রেফতার করেছে কুলাউড়া থানা পুলিশ। ২৭ সেপ্টেম্বর শুক্রবার রাতে গ্রেফতার করে ২৮ সেপ্টেম্বর শনিবার তাকে কুলাউড়া থানায় নিয়ে আসে পুলিশ।
পুলিশ জানায়, কিশোর সুলেমান হত্যাকান্ডের পর মুল আসামী রেদোয়ান কুলাউড়া থেকে পালিয়ে গিয়ে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এলাকায় একটি পোল্ট্রিফার্মে কাজ করছিলো। তাকে গ্রেফতারে কুলাউড়া থানার এসআই আব্দুর রহিম জিবানের নেতৃত্বে পুলিশ ৩দিন রাউজান ও রাঙ্গুনিয়া উপজেলায় সাড়াশি অভিযান চালায়। শেষতক রাঙ্গুনিয়ার একটি পোল্ট্রিফার্মে কর্মরত অবস্থায় শুক্রবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। শনিবার কুলাউড়া থানায় নিয়ে আসার পর জিজ্ঞাসাবাদ করে ২৯ সেপ্টেম্বর রোববার আদালতে হাজির করা হবে।
উল্লেখ্য, উপজেলার কর্মধা ইউনিয়নের পুর্ব ফটিগুলি গ্রামের মৃত বাজিদ আলীর পুত্র কিশোর সুলেমান গত ০৬ সেপ্টেম্বর শুক্রবার কিশোর সুলেমান (১৩) একই গ্রামের আনু মিয়ার ছেলে রেদোয়ান মিয়া ও তার পরিবারের লোকজন একত্রে রশি দিয়ে হাত বেঁধে নির্মমভাবে পিটিয়ে গুরুতর আহত করে। চিকিৎসাধীন অবস্থায় পরদিন সিলেট ওসমানী হাসপাতালে সুলেমান মারা যায়। এ ঘটনায় নিহত কিশোরের বড় ভাই ইমরান আলী ৮ সেপ্টেম্বর রোববার ৫ জনের নামে কুলাউড়া থানায় হত্যা মামলা দায়ের করেন। এর আগে পুলিশ ঘটনার সাথে জড়িত আনু মিয়া (৪৫), তার স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে আসলিমা বেগম (১৮)কে গ্রেফতার করে।

সর্বশেষ সংবাদ