October 22, 2019

মৌলভীবাজারে প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী, বীর মুক্তিযুদ্ধা সৈয়দ মহসিন আলীর ৪র্থ মৃত্যুবার্ষিকী মৌলভীবাজারে পারিবারিক ও দলীয়ভাবে পালিত হয়েছে।

১৪ সেপ্টেম্বর সকাল ১১টায় সৈয়দ শাহ মোস্তফা (র.) মাজার প্রাঙ্গণে সৈয়দ মহসিন আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মরহুমের সহধর্মিণী মৌলভীবাজার-৩ আসনের সাংসদ সৈয়দা সায়ারা মহসীন, পরিবারবর্গ, জেলা আওয়ামীলীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশন, মৌলভীবাজার মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ, মহিলালীগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, সদর আওয়ামীলীগ, সদর স্বেচ্ছাসেবক লীগ, মোস্তফাপুর ইউপি আওয়ামীলীগ, সচেতন ছাত্রসমাজ মৌলভীবাজার সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন। মরহুমের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ,কবর জিয়ারত ও দোয়ায় অংশ নেন সবাই। এরপর শহরের বেরিরপাড়রস্থ দর্জিমহলের বাড়িতে স্মরণসভা অনুষ্ঠিত হয়।

সাবেক সংসদ সদস্য ও মরহুমের সহধর্মিণী সৈয়দা সায়েরা মহসীনের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকনের পরিচালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য মোহাম্মদ ফিরুজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন, যুগ্ম সমম্পাদক মসুদ আহমদ, যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি এমএ রহিম (সিআইপি), সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনকার আহমদ, এডভোকেট ভুবতি রঞ্জন চৌধুরী, সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মরহুমের কন্যা সৈয়দা সানজিদা শারমিন সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ ছাড়া জেলার বিভিন্ন উপজেলায় মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনা করা হয়েছে। পরিবারের উদ্যোগে শহরের বেরীপারস্থ দর্জির মহল বাস ভবনে কুরআন তেলাওয়াত, মিলাদ মাহফিল ও শিরণী বিতরণ করা হয়েছে। সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনে সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সমাজকল্যাণমন্ত্রীর দায়িত্ব পালন করে গেছেন। ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ মহসিন আলী মারা যান।

সর্বশেষ সংবাদ