November 23, 2019

কুলাউড়ার শরীফপুরে নমৌজা প্রিমিয়ারলীগ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বটতলা একাদশ চ্যাম্পিয়ন

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়ার উপজেলার শরীফপুর ইউনিয়নে নমৌজা প্রিমিয়ারলীগ ফুটবলের আয়োজনে এবারো টুর্নামেন্টের ফাইনাল খেলায় চতুর্থবারের মত চ্যাম্পিয়ন হয় বটতলা একাদশ। ১০ সেপ্টেম্বর শরীফপুর ইউনিয়নের সনজরপুর বেরী (তেলিবিল উচ্চ বিদ্যালয় মাঠে) এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে এবারের ফাইনাল খেলায় বটতলা একাদশের সাথে তুমুল প্রতিদন্ধিতা করে সনজরপুর রাইডার স্টার। খেলায় উভয় দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই করে বটতলা একাদশ ২-০ গোলে সনজরপুর রাইডার স্টারকে পরাজিত করে চতুর্থ বারের মত চ্যাম্পিয়ন হয়। উক্ত খেলাটি মাঠের চতুর্দিকে বসা শতশত ফুটবল প্রেমি দর্শকদের মন কেড়ে ছিল।
বটতলা একাদশে ক্যাপ্টেন আক্তার উদ্দিনের নেতৃত্বে রাজু, নজরুল, হুমায়ুন, সামাদ, আলমগীর, মনসুর, মতচ্ছির, এনাম, পায়েল, তছবির খেলায় অংশগ্রহন করেন। অপরদিকে সনজরপুর রাইডারে মুনিম, কাসেম, মুজিব, আলাল, শিপন, জুবের, মামুন সহ একাদশে খেলায় অংশগ্রহন করেন। খেলা পরিচালনা করেন আলতাফ, সায়েদ ও ফখর উদ্দিন।
খেলা শেষে সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শরীফপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন চিনু মিয়া। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও তরুণ সংগঠক জুনেদ আহমদ, হেলাল আহমদসহ প্রিমিয়ারলীগ টুর্নামেন্ট পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ।

সর্বশেষ সংবাদ