September 19, 2019

কুলাউড়ায় অনলাইন জার্নালিস্ট সোসাইটির বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে জরুরি সভা অনুষ্ঠিত

কুলাউড়া প্রতিনিধি : অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির চতুর্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।
গত (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুলাউড়া চৌমহনীস্থ সংগঠনের কার্যালয়ে সোসাইটির সহ-সভাপতি সুমন আহমদের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম জুয়েলের সঞ্চালনায় এ জরুরি সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সহ-সভাপতি শাকিল সিদ্দিকী খালেদ, সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ ইমন, দপ্তর সম্পাদক মো. রেদওয়ান হোসেন, কাতার প্রবাসী জয়নুল ইসলাম সুফিয়ান, তথ্য প্রযুক্তি বিষয়ক মইনুর রহমান শাহান প্রমুখ।
অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ ইমন বলেন, দিন বদলের হাওয়ায়, সাংবাদিকতা এখন অনলাইনে এ স্লোগানে ২০১৫ সালের ১৫ সেপ্টেম্বর সংগঠনটির যাত্রা শুরু হয়। আমরা প্রতি বছর নতুন সাংবাদিকদের কর্মক্ষেত্রে আরো দক্ষতা বাড়ানোর জন্য কর্মশালার আয়োজন করে থাকি। এবছর উপজেলার এইচএসি পরিক্ষায় জিপি এ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিতে যাচ্ছি। বর্ষপূর্তি উদযাপনের কিছুদিন পর সাংবাদিক কর্মশালার আয়োজন করা হবে বৃহত ভাবে। এবছর কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার পাশাপাশি ব্যাপক কর্মসূচি হাতে নেয়া হয়েছে।
উল্লেখ্য আগামী ১৫ সেপ্টেম্বর সারাদিনব্যাপি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সোসাইটির ৫ম বর্ষে পর্দাপন ও চতুর্থ বষপূর্তি উদযাপনের করা হবে।

সর্বশেষ সংবাদ