September 19, 2019

সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের নতুন কমিটি

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের নতুন কমিটি গঠন করা হয়েছে। দৈনিক ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইমিন (মিল্টন)কে সভাপতি ও দৈনিক যাযায় দিন প্রতিনিধি কামরুল হাসানকে সাধারণ সম্পাদক করে ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের শমশেরনগরস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় মুক্ত আলোচনাক্রমে সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়।
সভার শুরুতে সংগঠনের সভাপতি আব্দুল হান্নান চিনুর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম পর্বে নতুন কমিটি গঠনের লক্ষ্যে মুজিবুর রহমান রঞ্জুকে আহ্বায়ক করে নতুন একটি কমিটি গঠন করা হয়। দ্বিতীয় পর্বে সমিতির সদস্যরা মুক্ত আলোচনায় অংশ গ্রহন করেন। এ আলোচনায় অংশ গ্রহন করেন ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইমিন, ভোরের ডাক প্রতিনিধি জয়নাল আবেদীন, যায়যায় দিন প্রতিনিধি কামরুল হাসান, সাবেক সভাপতি আব্দুল হান্নান চিনু, নতুন দিন প্রতিনিধি আলমগীর হোসেন, দৈনিক মৌমাছি কন্ঠের প্রতিনিধি ফটিকুল ইসলাম।
সভায় বিভিন্ন সাংগঠনিক বিষয়ে আলোচনা শেষে ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইন (মিল্টন)কে সভাপতি ও যায়যায় দিন প্রতিনিধি কামরুল হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সাংবাদিক সিমতির নতুন কমিটিতে যুগান্তর প্রতিনিধি আব্দুর রাজ্জাককে সহ-সভাপতি, ভোরের ডাক প্রতিনিধি জয়নাল আবেদীনকে যুগ্ম সম্পাদক, দৈনিক নতুন দিন প্রতিনিধি আলমগীর হোসেনকে দপ্তর সম্পাদক, দৈনিক মৌমাছি কন্ঠ প্রতিনিধি ফটিকুল ইসলামকে সাংস্কৃতিক সম্পাদক করা হয়। এছাড়াও প্রথম আলো প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জু ও আব্দুল হান্নান চিনুকে সদস্য করা হয়েছে।

সর্বশেষ সংবাদ