September 19, 2019

যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক হলেন কুলাউড়ার ইউএনও আবুল লাইছ

বিশেষ প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ আবুল লাইছ অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদোন্নতি পেয়েছেন। তাকে যশোর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি দেওয়া হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন থেকে জানা যায়, ২০ আগস্ট রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়, মাঠ প্রশাসন শাখার-২ এর সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মুহাম্মদ আবুল লাইছকে অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদোন্নতি করা হয়েছে।
উল্লেখ্য, মোহাম্মদ আবুল লাইছ ২০১৮ সালের ১ নভেম্বর কুলাউড়া উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেন। তিনি যোগদানের পর থেকে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। খুব শীঘ্রই তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন বলে জানা গেছে। তিনি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার বাসিন্দা। কুলাউড়ায় দায়িত্ব পালনের আগে মানিকগঞ্জ জেলা প্রশাসক কার্যালয় ও ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে সহকারি কমিশনার পদে দায়িত্ব পালন করার পর দুই বছর বিদেশে অবস্থান করেন। ২০১৭ সালে পদোন্নতি পেয়ে কোম্পানীগঞ্জ উপজেলার ইউএনও পদে দায়িত্ব পালনের পর কুলাউড়ার ইউএনও হিসেবে যোগদান করে ২০১৯ সালে ফের তিনি যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন। আবুল লাইছ ২০১০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবি সম্পন্নের পর ২৮ তম বিসিএস পাস করে ২০১০ সালে চাকরিতে যোগদান করেন।

সর্বশেষ সংবাদ