December 11, 2019

বড়লেখায় ইউপি চেয়ারম্যানের প্রতি ইউপি সদস্যদের অনাস্থা

বড়লেখা প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিনভাগ দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজির উদ্দিনের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, স্বজনপ্রীতি, সরকারী অর্থ আত্মসাৎ ও প্রভাব বিস্তারের অভিযোগে স্থানীয় সরকার মন্ত্রী বন, পরিবেশ ও জলবায়ু বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী শাহাব উদ্দিনের কাছে লিখিত স্মারকলিপি প্রদান করেছেন পরিষদের ৯ জন ইউপি সদস্য।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, দায়িত্ব গ্রহণ করার পর ইউনিয়ন পরিষদের কার্যক্রমসহ সব উন্নয়ন প্রকল্প একক সিদ্ধান্তে বাস্তবায়ন, উন্নয়ন কর্মকান্ডে নিম্ন মানের কাজ, স্বজনপ্রীতি, দুর্নীতি, অনিয়ম, প্রভাব খাটানো, ওয়ান পার্সেন্টের কাজ, কাবিখা, কাবিটা, টি-আর, ৪০ দিনের কর্মসূচি,আশ্রয়নে উন্নয়ন কর্মকান্ডের অর্থ আত্মসাৎ ও বিভিন্ন অসামাজিক কর্মকান্ড করেছেন চেয়ারম্যান আজির উদ্দিন।

 ৫ আগস্ট সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরানের কাছে এই স্মারকলিপি প্রদান করা হয়। এছাড়া একই সঙ্গে স্মারকলিপির অনুলিপি পাঠানো হয়েছে বন পরিবেশ ও জলবায়ু বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী শাহাব উদ্দিনের কাছে। সচিব এল জি ই ডি মন্ত্রনালয়, বিভাগীয় কমিশনার সিলেট। জেলা প্রশাসক মৌলভীবাজার ও উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে।

সর্বশেষ সংবাদ