December 15, 2019

‘মেসি ও সুয়ারেজের সঙ্গে মানিয়ে নেবে গ্রিজমান’

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে ফরাসি ফরোয়ার্ড আঁতোয়া গ্রিজমান সহজেই মানিয়ে নিতে পারবেন। এই বিশ্বাস বার্সেলোনার কোচ আর্নেস্তো ভালভার্দের। অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে বার্সেলোনায় আসা গ্রিজমান এখন দলের সঙ্গে জাপানে আছেন। শনিবার ভিসেল কোবের বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচে শুরুর একাদশে ছিলেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

কোপা আমেরিকায় খেলার কারণে বাড়তি ছুটি পেয়েছিলেন মেসি ও সুয়ারেজ। জাপান সফর শেষে দলের সঙ্গে যোগ দেবেন বার্সেলোনার আক্রমণভাগের দুই সেরা তারকা। লা লিগায় মেসি, সুয়ারেজ ও গ্রিজমান তিনজনে ৬৮২ গোল করেছেন। ২০১৫ সালের পর আর চ্যাম্পিয়ন্স লিগ জিততে না পারা বার্সেলোনার আক্রমণভাগে যে শূন্যতা ছিল, গ্রিজমান তা পূরণ করতে পারবেন বলে মনে করেন ভালভাদে।

‘এটা সত্যি যে, কিছু খেলোয়াড় সহজে মানিয়ে নিতে পারে। এই সুযোগ পেয়ে আমরা রোমাঞ্চিত। আমরা দলের ভারসাম্যে বিশ্বাস করি। আক্রমণে বা রক্ষণে, সে (গ্রিজমান) দ্রুত এগিয়ে যায়, ভালো পাস দেয় এবং ফাঁকা জায়গা খুঁজে বের করে। আমরা এগুলোরই অভাব বোধ করছিলাম।’

প্রাক-মৌসুম প্রস্তুতি পর্বে জাপান সফরের শেষ ম্যাচে ২১ বছর বয়সী কার্লেস পেরেসের দ্বিতীয়ার্ধের দুই গোলে কোবেকে হারিয়েছে বার্সেলোনা। গ্রিজমানের বদলি হিসেবে মাঠে নামা তরুণ এই ফুটবলারেরও প্রশংসা করেন ভালভার্দে।

সর্বশেষ সংবাদ