September 19, 2019

রাষ্ট্রীয় কোষাগার থেকে শতভাগ বেতন ভাতার দাবিতে কমলগঞ্জে পৌর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

কমলগঞ্জ প্রতিনিধি: রাষ্ট্রীয় কোষাগার থেকে শতভাগ বেতন-ভাতা ও পেনশন প্রথা চালুর দাবীতে কর্মবিরতি পালন করেছে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার পৌর কর্মকর্তা-কর্মচারীরা। বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের ডাকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার দিনব্যাপী পৌরসভার প্রধান ফটকের সামনে কমলগঞ্জ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে এই অবস্থান কর্মসূচি পালন করা হয়। অবস্থান কর্মসূচি চলাকালিন সময়ে সকল নাগরিক সেবা প্রদান হতে বিরত থাকেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
কমলগঞ্জ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি সুব্রত করের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কয়ছরের সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, সহকারী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব মুহাম্মদ বেলাল চৌধুরী, পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, গোলাম মুগ্নী মুহিত, আনছার শোকরানা মান্না, সৈয়দ জামাল হোসেন, আফজাল মিয়া, রফিকুল ইসলাম রুহেল প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন-ভাতা ও পেনশন রাষ্ট্রীয় কোষাগার থেকে প্রদান করতে হবে এবং পৌরসভার জনপ্রতিনিধিদের সম্মানীভাতা প্রদান করতে হবে। রাষ্ট্রীয় কোষাগার হতে অন্যান্য সুবিধা দিতে হবে। এ সময় তাদের দাবী আদায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন তারা।

সর্বশেষ সংবাদ