December 15, 2019

বড়লেখায় এসএসসিতে জিপিএ-৫ ৭৭ : দাখিলে ৭

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে মোট ৭৭ জন শিক্ষার্থী। শতভাগ ফলাফল অর্জনসহ উপজেলার মধ্যে সর্বোচ্চ ২৯টি এ-প্লাস পেয়েছে আর.কে লাইসিয়াম স্কুল। ১৬ টি এ-প্লাস পেয়ে সংখ্যার দিক থেকে দ্বিতীয় স্থানে রয়েছে নারীশিক্ষা একাডেমি মাধ্যমিক উচ্চ বিদ্যালয়।

এছাড়া পিসি উচ্চ বিদ্যালয় হতে ৮ জন, বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয় হতে ৫জন, দাসেরবাজার উচ্চ বিদ্যালয় হতে ৫ জন, গাংকুল পঞ্চগ্রাম আদর্শ উচ্চ বিদ্যায়লয় হতে ৫জন, দক্ষিণ ভাগ এনসিএম উচ্চ বিদ্যালয় হতে ৪জন, শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে ৩জন, হাকালুকি ও ঈদগাহবাজার উচ্চ বিদ্যালয় হতে ১জন করে শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

এদিকে দাখিল পরীক্ষায় মোট ৭ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। সুজাউল সিনিয়র ফাজিল মাদ্রাসা হতে ৩ জন, শতভাগ ফলাফল অর্জনসহ ইটাউরী মহিলা আলিম মাদ্রাসা হতে ২ জন এবং বড়লেখা জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ২ জন শিক্ষার্থী এ-প্লাস পায়। পরগনাহী দৌলতপুর সিনিয়র আলিম মাদ্রাসায় এ-প্লাস না আসলে শতভাগ ফলাফল অর্জন করেছে প্রতিষ্ঠানটি। ৩৬ জন পরীক্ষার্থীর মধ্যে ১৮জন ‘এ’, ১০ জন ‘এ-’, ৫ জন ‘বি’ এবং ৩ জন ‘সি’ গ্রেড পেয়েছে।

সর্বশেষ সংবাদ