September 19, 2019

বড়লেখায় এতিম কিশোরীকে ধর্ষণের চেষ্টা : যুবক গ্রেফতার

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় এতিম কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সোমবার বিকেলে স্থানীয় জনতা ধর্ষণ চেষ্টাকারী যুবক সাইফুল ইসলামকে (২৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে। সে উপজেলার ছাতারখাই গ্রামের নুর উদ্দিনের ছেলে। এ ঘটনায় নির্যাতনের শিকার কিশোরী থানায় মামলা করেছে। মঙ্গলবার আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছেন।

মামলার এজাহার ও ভুক্তভোগী কিশোরী সুত্রে জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর গ্রামের ছাতারখাই গ্রামের পিতৃ-মাতৃহীন কিশোরী নানির সাথে জরাজীর্ণ ঘরে বসবাস করে। নানি ভিক্ষা করে উভয়ের জীবিকা নির্বাহ করেন। গত শুক্রবার রাতের খাবার শেষে দরিদ্র কিশোরী বৃদ্ধ নানির সাথে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে পাশের বাড়ির নুর উদ্দিনের লম্পট ছেলে সাইফুল ইসলাম (২৫) নড়বড়ে দরজা ভেঙ্গে বসতঘরে প্রবেশ করে কিশোরীকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ঘুম ভেঙ্গে গেলে সে চিৎকার দেয়। নানিও ঘুম থেকে উঠে পড়লে লম্পট সাইফুল ইসলাম পালিয়ে যায়। সোমবার দুপুরে ভুক্তভোগী কিশোরী ইউপি কার্যালয়ে গিয়ে চেয়ারম্যান ও মেম্বারদের বিষয়টি জানালে স্থানীয় জনতার সহায়তায় ধর্ষণ চেষ্টাকারী সাইফুলকে আটক করে ইউনিয়ন অফিসে নেয়া হয়। বিকেলে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সেলিম আহমদ খান জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগ পেয়ে গ্রাম পুলিশ পাঠিয়ে জনতার সহায়তায় অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়ছিনুল হক জানান, ভিকটিমের মামলায় আটক সাইফুল ইসলামকে মঙ্গলবার আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন।

সর্বশেষ সংবাদ