July 15, 2019

কুলাউড়া উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা

কুলাউড়া প্রতিনিধি : জাতীয়তাবাদী দল বিএনপির কুলাউড়া উপজেলা ও পৌর শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে উপজেলা শাখায় ১৫ সদস্য ও পৌর শাখায় ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন করেছে জেলা বিএনপি। ৩১ মার্চ রবিবার মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম. নাসের রহমান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়। উপজেলা ও পৌর শাখার আহবায়ক কমিটির নেতৃবৃন্দ নির্দিষ্ট সময়ের মধ্যে সম্মেলন করে পূর্নাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশনা দেয়া হয়েছে। এর ব্যত্যয় হলে ঘোষিত আহ্বায়ক কমিটি বিলুপ্ত মনে করে জেলা বিএনপির একক ক্ষমতাবলে একতরফা কমিটি ঘোষণা করবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
সূত্র মতে, কুলাউড়া উপজেলা বিএনপির কমিটির বিলুপ্ত করে এড. আবেদ রাজাকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি আগামী ২৯ মে’র মধ্যে সম্মেলন করে পূর্নাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশনা দেয়া হয়েছে। কমিটির বাকি সদস্যরা হলেন যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন ভূইয়া ও হাজী রফিক আহমদ, সদস্য কামাল উদ্দিন আহমদ জুনেদ, আশরাফ আলী চৌধুরী, জয়নাল আবেদিন বাচ্চু, বদরুজ্জামান সজল, এম. এ. মজিদ, মো. রেদওয়ান খান, জয়নুল ইসলাম জুনেদ, মাহমুদ আলী, জয়নাল আবেদিন খাঁন, মঈনুল হক বকুল, হাজী রফিক মিয়া ফাতু, শেখ শহীদুল ইসলাম।
এদিকে কুলাউড়া পৌর বিএনপির কমিটি বিলুপ্ত করে ওলিউর রহমান চৌধুরী শিবলুকে আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী ৩০ এপ্রিলের মধ্যে সম্মেলন করে পূর্নাঙ্গ কমিটি করতে নির্দেশনা দেয়া হয়েছে। আহবায়ক কমিটির বাকি সদস্যরা শামীম আহমদ চৌধুরী, মুজিবুল আলম সোহেল, খন্দকার মুহিবুর রহমান মলাই, আব্দুল গাফফার চৌধুরী, ফয়জুর রহমান গোলাপ, হারুনুর রশিদ, রাসেল আহমদ চৌধুরী, কায়সার আরিফ, শামীম আহমদ, শফিকুল ইসলাম শামীম।

সর্বশেষ সংবাদ