August 24, 2019

মৌলভীবাজার সোস্যাল ক্লাবের উদ্যোগে হাফিজি মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সৈয়দ ছায়েদ আহমদ : আমেরিকায় বসবাসরত মৌলভীবাজার বাসীদের অনুপ্রেরণায় ও আর্থিক সহযোগীতায় গঠিত মৌলভীবাজার সোস্যাল ক্লাবের উদ্যোগে হাফিজি মাদ্রাসার অসহায় দারিদ্র এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১১ টায় সদর উপজেলার টিবি হাসপাতাল সড়কের ফাটাবিল এলাকায় অবস্থিত জামেয়া দারুণ কোরআন হাফিজি মাদ্রাসার অসহায় দারিদ্র এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

মৌলভীবাজার সোস্যাল ক্লাবের দেশীয় সদস্য জুয়েল আহমদ, শামীম আহমদ, আব্দুল কাইয়ুম, সৈয়দ ছায়েদ আহমদ, মোহাম্মাদ রুসেব, জামেয়া দারুণ কোরআন হাফিজি মাদ্রাসার ভারপ্রাপ্ত পরিচালক আতিকুজ্জামান ও শিক্ষক হাফেজ মাকমুদুর রহমান।

এর আগে মৌলভীবাজার সোস্যাল ক্লাবের উদ্যোগে সদর উপজেলার চাঁদনী ঘাট ইউনিয়নের সাবিয়া আলহাজ্ব আলাউদ্দিন এতিমখানা ও মাদ্রাসায়, কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের মুন্সিবাজার এলাকার মোহাম্মদিয়া মাদ্রাসা শ্রীনাথপুর ও রূপশপুর লুৎফিয়া ইসলামিয়া মাদ্রাসার এতিম ও প্রতিবন্ধিদের শিক্ষার্থী এবং শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণে এলাকার এতিম শিশু, বিধবা ও স্বামী পরিত্যক্তা মহিলা এবং অসহায় গরীব পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

মৌলভীবাজার সোস্যাল ক্লাবের দেশীয় সদস্য আয়োজকরা জানান, আমেরিকা ও লন্ডন বসবাসরত মৌলভীবাজার কৃতিসন্তান ও সমাজ সেবী জুয়েল খান, সুমন মোহাম্মদ, সৈয়দ জিলাদুর রহমান, মোহাইমিন, খালেদ হোসাইন, শেখ সামছু তালুকদার, সুমন আহমদ, মিজান আলম, আব্দুস সামাদ, শাহ রহমান মধু, সাদেকুর রহমান, জাবের আহমদ, লিপন মিয়া ও আব্দুল মালিক এর আর্থিক সহযোগীতায় এবারের শীতবস্ত্র বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ