April 25, 2019

আইজিপি ব্যাজ গ্রহণ করলেন এডিশনাল এসপি আবু ইউছুফ

কুলাউড়া প্রতিনিধি : ‘আইজিপি এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজ’ গ্রহণ করলেন এডিশনাল এসপি (কুলাউড়া সার্কেল) মোঃ আবু ইউছুফ। পুলিশ সপ্তাহ-২০১৯ এর তৃতীয় দিন বুধবার রাজারবাগ পুলিশ লাইন্সে এ ব্যাজ পরিয়ে দেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। ডাকাতি ও আত্মহত্যা প্রতিরোধে অগ্রণী ভূমিকার রাখায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু ইউছুফ আইজিপি ব্যাজে মনোনীত হন।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু ইউছুফ বলেন- ‘আমার এ স্বীকৃতি কুলাউড়াবাসীকে উৎসর্গ করলাম। তাদের সহযোগীতায় ডাকাতি ও আত্মহত্যা প্রতিরোধে অগ্রণী ভূমিকা রাখা সম্ভব হয়েছে।’
উল্লেখ্য, চাঁদপুর জেলার মতলব (উত্তর) উপজেলার ফরাজীকান্দি গ্রামের মোঃ আবু ইউছুফ ২০০২ সালে জগন্নাথ বিশ^বিদ্যালয় থেকে ইংরেজিতে মাস্টার্স এবং ২০১০ সালে নর্দান বিশ^বিদ্যালয় থেকে এলএলবি সম্পন্ন করেন। এছাড়া তিনি ২০০৪ থেকে ২০১১ সাল পর্যন্ত ঢাকার ডেমরার সামসুল হক খান স্কুল এন্ড কলেজে ইংরেজি প্রভাষক পদে কর্মরত ছিলেন। ২৯ তম বিসিএসে আবু ইউছুফ ২০১১ সালে পুলিশে যোগদান করে ডিএমপি মিডিয়া এন্ড পিআরে ও তেজগাঁও শিল্পাঞ্চল ট্টাফিকের এসি পদে দায়িত্ব পালন শেষে ২০১৭ সালের ১১ ফেব্র“য়ারি ঢাকা ডিএমপি থেকে বদলী হয়ে কুলাউড়া সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার পদে যোগদান করেন। বিবাহিত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক।

সর্বশেষ সংবাদ