February 16, 2019

সিলেট সদর উপজেলায় প্রার্থী নির্ধারণে বিশেষ বর্ধিত সভা, মনোনয়ন দৌড়ে আ.লীগের ৩ প্রার্থী

সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন, সিলেট সদর উপজেলা নির্বাচনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ, শ্রমিকলীগের কেন্দ্রীয় সহসভাপতি এজাজুল হক এজাজ ও সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক মনোনয়ন চেয়েছেন। কিন্তু জটিলতা থাকায় স্থানীয়ভাবে সিদ্ধান্ত না নেওয়া সম্ভব হয়নি। তাই বিষয়টি সুরাহার জন্য কেন্দ্রে ওই তিন প্রার্থীর নাম পাঠানো হবে।

সদর উপজেলার বাসিন্দা আনছার আলী মেম্বার, দিলোয়ার হোসেন, এমরান আলী তালুকদার, জুনেদ আহমদ,সালাম, জসিম,আরব আলী তারা বলেন, গত ১০ বছরে উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছেন। তাকে এলাকার মানুষ সুখে-দুঃখে সবসময় কাছে পায়। দলমত নির্বিশেষে সবার কাজও করেছেন এবং এলাকাবাসীর সঙ্গে তার একটি সুসম্পর্ক রয়েছে।
আমরার বিশ্বাস এ উপজেলায় আশফাক আহমদ বিজয়ী হবেন।

সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদের বিকল্প কাউকে দেখছেন না বলে জানান সাবেক সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পদক ও যুবলীগ নেতা ইকলাল আহমদ। এবারও তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন বলে দাবি করেন।

সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ বলেন, উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নিজেকে উৎসর্গ করেছি। উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে চলেছে। আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারো নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দিলে সদর উপজেলা উপহার দিতে সক্ষম হব। গত ১০ বছরে আমি সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে রূপ দিয়েছি। তাই আমার বিশ্বাস গতবারের তুলনায় এবার অনেক ভোট বেশি পেয়ে জয়ী হবো।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক বলেন, জনগণ এখন পরিবর্তনের পক্ষে। জনগণ চায় সদর উপজেলার মতো গুরুত্বপূর্ণ একটি উপজেলায় নতুন মুখ আসুক। তৃণমূল নেতাকর্মীরা আমার সঙ্গে রয়েছেন। এ ছাড়া অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও আমার পক্ষ থেকে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং আমার জন্য কাজ করছেন । প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবেন।

শ্রমিকলীগের কেন্দ্রীয় সহসভাপতি এজাজুল হক এজাজ এর মোবাইলে একাদিক বার ফোন দিলে ফোন রিসিভ করেননি।

সর্বশেষ সংবাদ