February 16, 2019

শ্রীমঙ্গলে গ্লোরিয়াস কোচিং সেন্টারের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : শ্রীমঙ্গল শহরতলীর মুসলিমবাগস্থ গ্লোরিয়াস কোচিং সেন্টারের উদ্যোগে ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থীর বিদায় সংবর্ধনা ও ২০১৮ সালের মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান ১৮ জানুয়ারি শুক্রবার বিকেল ৪টায় সেন্টার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
প্রতিষ্ঠানের পরিচালক মো. শামীম মিয়ার সভাপতিত্বে এবং শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক নাদির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ- সভাপতি, শ্রীমঙ্গল পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ইসমাইল মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং আশিদ্রোন ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য মো. আরজু মিয়া, কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডা. মো. একরামুল কবির, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহির, শাহ মোস্তফা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল মোমিন, ইকরা বাংলাদেশ শ্রীমঙ্গলের প্রধান শিক্ষক সেলিম উদ্দিন, বেস্টওয়ে ইউএসি’র প্রতিষ্ঠাতা নুরুর রহমান, ইউনাইটেড কম্পিউটার পয়েন্ট ও ট্র্রেনিং সেন্টারের চেয়ারম্যান সুমন দেব বর্মা, শ্রীমঙ্গল ইউরব্যাক অফিসেস’র নির্বাহী পরিচালক মুহিবুল হক ভূইয়া এবং প্রগ্রেসিভ লাইফ ইন্সুরেন্স সিলেট জোনের এজিএম এইচ এম ইয়াকুব চৌধুরী। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড কম্পিউটারের পরিচালক পাপ্পু রাজ ধর, দৈনিক ইত্তেফাকের শ্রীমঙ্গল প্রতিনিধি অনুজ কান্তি দাশ, ইকরা বাংলাদেশের সিনিয়র শিক্ষক আবুল কালাম আযাদ। এলাকার মুরব্বী ডা. নুরুল হক, সানস্টার একতা সংস্থার সভাপতি ইয়াছিন আহমেদ ও সিনিয়র সদস্য মো. শামীম আহমেদ, হিলফুল ফুজুল ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মাসুদ রানা প্রমুখ।
বক্তারা তাদের বক্তব্যে গ্লোরিয়াস কোচিং সেন্টারের ধারাবাহিক সাফল্য এবং দরিদ্র শিক্ষার্থীদের কাছ থেকে নাম মাত্র ফি নিয়ে যে শিক্ষার আলো ছড়িয়ে দেবার প্রয়াস চালিয়ে যাচ্ছেন সেই প্রসঙ্গ টেনে সেন্টারের পরিচালক মো. শামীম মিয়ার ভূয়সী প্রশংসা করেন এবং উত্তরোত্তর এই সেন্টারের অগ্রগতি কামনা করেন।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ কৃতিত্বের সাথে বিভিন্ন বোর্ড এবং স্কুল পরীক্ষায় সফলতা অর্জন করার জন্য সাজিদা নাজনীন মীম, আছিয়া আক্তার, লামিয়া আক্তার, বিপাশা আক্তার, রিমি আক্তার, শাহেলা আক্তার, আব্দুল হাকিম, রেজোয়ান আহমেদ, শাহিদা আক্তার, মাহমুদা আক্তার ও শাম্মী আক্তারের হাতে ক্রেস্ট তুলে দেন।

সর্বশেষ সংবাদ