December 11, 2019

প্রধানমন্ত্রীর নির্দেশে স্বতন্ত্র প্রার্থী হয়েছি-এমপি মতিন

বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজার-২ কুলাউড়া আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বুধবার সহকারি রিটার্নিং অফিসার ও কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ এর কাছে মনোনয়ন জমা দিয়েছেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মতিন এমপি। জানা যায়, মনোনয়নপত্র জমাদানের শেষদিন বুধবার বেলা ৩টায় কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ অফিসে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেন। এতে দলীয় নেতাকর্মীরা ক্ষুব্দ হয়। এক পর্যায়ে কর্মীরা উত্তেজিত হয়ে পড়লে তিনি সেখান থেকে বেরিয়ে আসেন। বিকেল পৌনে ৫টায় দলের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমাদানকালে আওয়ামীলীগের কোন দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন না।
বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন জমার পর সাংবাদিকদের তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আমি একাধিকবার দেখা করেছি। নেত্রী আমাকে বলেছেন আমার হাতে এখন দেয়ার মতো আর কিছু নেই, আপনি গত নির্বাচনের মতো স্বতন্ত্র নির্বাচন করে আসুন, আমার কোন আপত্তি নেই। সাংবাদিকদের বিরুদ্ধে বিষেদাগার করে তিনি বলেন, আপনারা শুধু বাঁকা প্রশ্ন করেন। আপনাদের সাথে কোন কথা বলবো না, সাংবাদিকদের আমার কোন দরকার নেই।
উল্লেখ্য, ২০১৪ সালের নির্বাচনে মহাজোট মনোনীত প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়ে তিনি এমপি নির্বাচিত হবার প্রায় ৩ বছর পর তাঁকে দলে ফিরিয়ে নেয়া হয়।
এ ব্যাপারে কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান বলেন, নেত্রী যাকে নৌকা প্রতীক দিয়ে পাঠাবেন আমরা তাঁর পক্ষে কাজ করবো। দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে কেউ যদি বিদ্রোহী প্রার্থী হয়, কিংবা দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করে তাহলে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তাকে দল থেকে আজীবন বহিষ্কার করা হবে।

সর্বশেষ সংবাদ