December 10, 2018

জগন্নাথপুরে রাধারমণ উৎসব সম্পন্ন

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে মরমী কবি রাধারমণ দত্তের ১০৩ তম প্রয়াণ দিবস উপলক্ষে দুই দিন ব্যাপী উৎসব সম্পন্ন হয়েছে।
এ উপলক্ষে ১০ নভেম্বর শনিবার রাতে স্থানীয় কেশবপুর বাজার প্রাঙ্গনে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়। রাধারমণ সমাজ কল্যাণ সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক প্রদীপ কুমার সিংহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাশ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাধারমণ পরিষদের সাবেক সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী আনহার মিয়া।

রাধারমণ পরিষদের সভাপতি জিলু মিয়ার সভাপতিত্বে ও শিক্ষক অনন্ত পালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর ও রাধারমণ পরিষদের সাধারণ সম্পাদক তাজিবুর রহমান, পৌর কাউন্সিলর দিলোয়ার হোসেন, সাবেক পৌর কমিশনার আবু সুফিয়ান ঝুনু, উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক এনাম প্রমূখ। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের বিভিন্ন স্থান থেকে আসা ও স্থানীয় শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করেন।

সর্বশেষ সংবাদ