December 15, 2018

নিরাপত্তা চেয়ে জিডি করলেন সাংবাদিক তুহিন

বিশেষ প্রতিনিধি : একদল মুখোশধারী যুবক বাসায় এসে গালিগালাজ করে হুমকি দেওয়ায় নিরাপত্তা চেয়ে শাহপরাণ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সিনিয়র রিপোর্টার ও বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি তুহিনুল হক তুহিন। শনিবার দুপুরে তিনি সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানায় জিডি নম্বর-৩৭৭ দায়ের করেন।

জিডি সূত্রে জানা যায়, গত শুক্রবার (৯ নভেম্বর) আনুমানিক রাত সোয়া ৯টার দিকে শাহপরাণ থানাধীন নগরের সাদার পাড়া এলাকায় তার বাসার সামনে ৪/৫টি মোটরসাইকেল যোগে হেলমেট ও মুখোশ পরিহিত অজ্ঞাত ১০-১২ জন যুবক আসে।

এসময় যুবকরা প্রায় ১০ মিনিট তার বাসার দরজার সামনে অবস্থান করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বাসা থেকে তাকে এ বিষয়টি অবহিত করা হলে তিনি সঙ্গে সঙ্গে শাহপরাণ থানা পুলিশসহ এলাকাবাসীকে অবহিত করেন। এসময় এলাকার লোকজন খবর পেয়ে বাসার দিকে এগিয়ে গেলে মোটরসাইকেলধারী যুবকরা পালিয়ে যায়। স্থানীয়রা জানান, সাংবাদিক তুহিনের ফোন পেয়ে এলাকার যুবকদেরকে নিয়ে তার বাসার দিকে যাওয়ার পথে ৪/৫টি মোটরসাইকেল যোগে ১০-১২ জন হেলমেট ও মুখোশ পরিহিত লোক মোটরসাইকেল নিয়ে দ্রুত বেরিয়ে যায়। সবার মাথায় হেলমেট এবং মুখোশ ছিল। পাশাপাশি তাদের প্রত্যেকের হাতে গ্লাভস ছিল। খবর পেয়ে শাহপরাণ থানার এএসআই সন্তোষ কুমার ঘটনাস্থল পরিদর্শন করেন। সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ওসি আক্তার হোসেন জানান, পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে। পুলিশ খবর পেয়ে ঘটনার পর পর তার বাসা পরিদর্শন করেছে।

সর্বশেষ সংবাদ