December 10, 2018

চুনারুঘাটে গাঁজাসহ সুনামগঞ্জের ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আজিজুল ইসলাম সজীব : চুনারুঘাটে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী   পুলিশের হতে আটক। গতকাল চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে এসআই কাশী শমা ও এসআই সুমুনুরের নেতৃত্বে একদল পুলিশ শায়েস্তাগঞ্জের নতুন ব্রীজ গোলচত্বর এলাকা থেকে রাত ৯টার দিকে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে একটি প্রাইভেট কারসহ সুনামগঞ্জ জেলার ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

আটকৃত মাদক ব্যবসায়ীরা : সুনামগঞ্জ জেলার ওয়াজঘালি গ্রামের মৃত নুর আলীর পুত্র ফয়জুল হক (৩৫) একই এলাকার মৃত দুধ মিয়ার পুত্র আল-আমিন(৩৪) এবং সুনামগঞ্জ সদর উপজেলার ঘোলঘর গ্রামের রজব আলী পুত্র রিকন মিয়া (২৮)কে আটক করা হয়।
গতকাল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ গোলচত্বর এলাকায় অভিযান পরিচালনা করে । অভিযান কালে  গোলচত্বর থেকে ১ টি প্রাইভেট কার (ঢাকা মেট্রো- ক- ০৩- ৯৯২৫)সহ তাদের আটক করে। এ সময় তাদের গাড়ি তল্লাশি করে ২ বস্তায় মোট ২৫ গাঁজা উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামী মৌলভীবাজার জেলার অন্যতম মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে লোক চক্ষুর অন্তরালে সিলেট ও হবিগঞ্জসহ বিভিন্ন জেলায় মাদকের চালান করে আসছিল। চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আটকের বিষয়টি নিশ্চিত করেন।

সর্বশেষ সংবাদ